1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এহইয়াইউস সুন্নাহ ফাউন্ডেশন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এহইয়াইউস সুন্নাহ ফাউন্ডেশন

শাহনেওয়াজ নাজিম, ফটিকছড়ি প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ২৮৮ বার

ফটিকছড়ির ভূজপুর পশ্চিম কৈয়া শ্মশান বিহারে কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত হয়েছে।

২৬ শে অক্টোবর সকাল ৯টা হতে অনুষ্ঠিত কঠিন চীবর দানোৎসবে ভূজপুর আঞ্চলিক ভিক্ষু সমিতির সভাপতি ভদন্ত প্রজ্ঞালোক মহাস্থবিরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এহইয়াইউস সুন্নাহ ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা শেখ হুসাইন মোহাম্মদ শাহজাহান ইসলামাবাদী।

বিশেষ অতিথি ছিলেন এহইয়াইউস সুন্নাহ ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান মাওলানা নিজাম উদ্দিন, শ্রী দুলাল কান্তি আচার্য্য, লায়ন রণজিৎ বড়ুয়া, পরিতোষ বড়ুয়া, নন্দন বড়ুয়া, বিজন বড়ুয়া, রনি বড়ুয়া, সজল বড়ুয়া বড়ুয়া, মন্টু বিকাশ বড়ুয়া, মাওলানা হাবিবুল্লাহ, মাওলানা ইউছুপ, মাস্টার ইদ্রিস, লোকমান সওদাগর প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি মাওলানা নিজাম উদ্দিন বলেন, এহইয়াইউস সুন্নাহ ফাউন্ডেশন দেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। যে কোন দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ইতিমধ্যে এই সংগঠন দৃষ্টান্ত স্থাপন করেছে। মাদ্রাসা মসজিদ এতিমখানা সহ যেকোন ধর্মের উপসনালয়ে এ সংগঠনের সহায়তা অব্যাহত রয়েছে। আগামীতেও এই সংগঠন মানুষের কল্যাণে কাজ করে যাবে বলে তিনি অঙ্গীকার ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম