1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
ইউপি উন্নয়নের রুপকার মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান ফারুক মিয়া সরকার - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

ইউপি উন্নয়নের রুপকার মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান ফারুক মিয়া সরকার

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ জানুয়ারি, ২০২১
  • ১০৩ বার

কুমিল্লা তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের উন্নয়নের রুপকার চেয়ারম্যান মোঃ ফারুক মিয়া সরকার। তার উন্নয়নের ছোয়া লেগেছে ওই ইউনিয়নের প্রতিটি ওর্য়াডে।

ফারুক সরকার এক জন সৎ, আদর্শবান ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ। আর এ আদর্শকে ধারণ করে সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে আসছেন। এছাড়া যিনি সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূলে ব্যাপক ভূমিকা রাখছেন। শুধু তিনি নয় তার বাবাও ছিলেন একজন আদর্শবান চেয়ারম্যান।

তিনি ২০১৬ সালে কারাগার থেকে দ্বিতীয় বারের মতো জনগণের বিপুল ভোটে নির্বাচিত হয়েই তিনি এলাকার অবহেলিত মানুষের জীবন মান উন্নয়নের কথা চিন্তা করে চলাচলের জন্য রাস্তাঘাট, ব্রিজ ও কালভার্ট সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন।

ফারুক মিয়া সরকার বলেন, আমি চেয়ারম্যান থাকা অবস্থায় নিষ্ঠার সাথে উন্নয়নের কাজ করার চেষ্টা করে যাচ্ছি। কতটুকু পেরেছি সেটা এ এলাকার মানুষ ভালো জানে। আমি এবারও চেয়ারম্যান পদ প্রত্যাশী। যদি আমি নির্বাচিত হই এ এলাকার মানুষের জন্য কাজ করবো।

এলাকাবাসী বলেন, ফারুক চেয়ারম্যান একজন ব্যক্তি নয় তিনি একটি প্রতিষ্ঠান। তিনি আমাদের অভিভাবক এবং মজিদপুর ইউনিয়ন পরিষদের যে উন্নয়ন করে যাচ্ছেন তা অামাদের ও আমাদের ছেলে মেয়েদের কাছে মডেল হয়ে থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম