1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খাল পাড় এবং কৃষি জমির মাটি কাটায় ব্রিক্সফিল্ডকে ২লাখ টাকা অর্থদন্ড - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ

খাল পাড় এবং কৃষি জমির মাটি কাটায় ব্রিক্সফিল্ডকে ২লাখ টাকা অর্থদন্ড

কে এম ইউছুফ ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১৩১ বার

ব্যক্তি মালিকানাধীন কৃষিজমি ও পার্শ্ববর্তী সরকারি খালের পাড় কেটে ইট প্রস্তুতের জন্য মাটি সংগ্রহ করার অপরাধে জরিমানা করেছে হাটহাজারী উপজেলা প্রশাসন।

শনিবার (৬ মার্চ) উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়ায় অবস্থিত মেসার্স গাউছিয়া অটো ব্রিকসকে ২লক্ষ টাকার এই জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শরীফ উল্লাহ্।

তিনি বলেন- ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সংশ্লিষ্ট আইন অনুযায়ী ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে এবং ভবিষ্যতে এধরনের কাজ না করার জন্য কঠোরভাবে সতর্ক করা হয়।

হাটহাজারী মডেল থানা পুলিশ ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে সহায়তা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম