1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সুন্দরবনে একটি মৃত ডলফিন উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে

সুন্দরবনে একটি মৃত ডলফিন উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ১১০ বার

নইন আবু নাঈম, বাগেরহাটঃ
পূর্ব সুন্দরবনে শুশুক প্রজাতির একটি মৃত ডলফিন উদ্ধার করেছে বন বিভাগ। বৃহস্পতিবার দুপুরে শরণখোলা রেঞ্জের ভোলা নদীর চর থেকে ডলফিনটি উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ডলফিনটির দৈর্ঘ্য চার ফুট এবং প্রস্ত দুই ফুট দশ ইঞ্চি।
বন বিভাগের শরণখোলা রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) মো ঃ জয়নাল আবেদীন জানান, দুপুর ২টার দিকে ফেরদৌস মোল্লা নামের এক ট্রলার চালক ভোলা নদীর চরে ডলফিনটি মৃত অবস্থায় আটকে থাকতে দেখে বন বিভাগকে খবর দেয়। খবর পেয়ে বনরক্ষী ও শরণখোলা ডলফিন সংরক্ষন দলের সদস্যরা শুশুক প্রজাতির ওই ডলফিনটি উদ্ধার করে রেঞ্জ অফিসে নিয়ে যায়। ওই দিন বিকেলে সেটির নমুনা সংগ্রহ করে রেঞ্জ অফিস সংলগ্ন বনে মাটি চাপা দেয়া হয়েছে। ডলফিনটির গায়ে কোন প্রকার ক্ষত চিহ্ন নেই। তবে সংগ্রকৃত নমুনা পরীক্ষার পরে মৃত্যুর কারন জানা যাবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম