1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইউনিয়ন পরিষদ নির্বাচন শরণখোলায় ৪টির মধ্যে ৩টিতেই চেয়ারম্যান বিনা ভোটে - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

ইউনিয়ন পরিষদ নির্বাচন শরণখোলায় ৪টির মধ্যে ৩টিতেই চেয়ারম্যান বিনা ভোটে

নইন আবু নাঈম, বাগেরহাটঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৮৬ বার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন বুধবার (২৪মার্চ) বাগেরহটের শরণখোলায় আরো একটি ইউনিয়নে প্রতিদ্ব›দ্বী তিন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন। ফলে, ২নম্বর খোন্তাকাটা ইউনিয়নে চেয়ারম্যান পদে আর ভোটের প্রয়োজন পড়ছে না। এনিয়ে উপজেলার চারটি ইউনিয়নের মধ্যে তিনটিতেই তিন জন প্রার্থী বিনা ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলেন ।
উপজেলা নির্বাচন কর্মকর্তা অঞ্জন সরকার জানান, ২নম্বর খোন্তাকাটা ইউনিয়নে যুবলীগের সাবেক সভাপতি আবুল হোসেন নান্টু, যুবলীগের বর্তমান যুগ্ম-আহবায়ক হাসানুজ্জামান জমাদ্দার এবং ইসলামী আন্দোলনের আবুল হাসান গাজী আজ (বুধবার) দুপুর ১টার দিকে তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেওয়ায় ওই ইউনিয়ন নৌকার প্রার্থী জাকির হোসেন খান মহিউদ্দিন বিনা প্রতিদ্ব›দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এর আগে ২১মার্চ ৩নম্বর রায়েন্দা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন তার মনোনয়ন পত্র প্রত্যাহার করার ফলে নৌকার প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা এবং ৪ নম্বর সাউথখালী ইউনিয়নের একক প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য মো. মোজাম্মেল হোসেন বিনা প্রতিদ্ব›দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হন। এর ফলে, আগামী ১১ এপ্রিলের নির্বাচনে শরণখোলা উপজেলার চারটি ইউনিয়নের মধ্যে চেয়ারম্যান পদে শুধুমাত্র ১নম্বর ধানসাগর ইউনিয়নে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম