1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লায় করোনা ভাইরাসের ২য় আক্রমণ রোধে মোবাইল কোর্টের কার্যক্রম চলমান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা

কুমিল্লায় করোনা ভাইরাসের ২য় আক্রমণ রোধে মোবাইল কোর্টের কার্যক্রম চলমান

আমিনুল হক বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১৫৫ বার

হুর হুর করেই বাড়ছে করোনা ভাইরাসের সংক্রমণের মাএা।দিনের পর দিন তা বেড়েই চলছে।সংক্রমণের হার এত দ্রুত ঊর্ধ্বগতি রোধ করতে বাংলাদেশ সরকার নিয়েছেন ১৯টি নির্দেশনা।তারই পরিপ্রেক্ষিতে কুমিল্লায় আজ পালিত হয়ছে মোবাইল কোর্টের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা বা অর্থদন্ড ও কারাদণ্ড কর্মসূচি।সরকারের নির্দেশ মোতাবেক নিদিষ্ট সময়ে স্কুল, কলেজ, কোচিং, ট্রেনিং সেন্টার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করার জন্য চলছে কঠোর আইনের প্রয়োগ।

কুমিল্লায় আজ সকাল ১১ ঘটিকার সময় কুমিল্লা ডিসি অফিস থেকে মোবাইল কোর্টের ৩টি টিম বের হয়।তারা কুমিল্লা সিটির পুলিশ লাইন চৌমুহনী, রাণীরদিঘির পাড়,তালপুকুর পাড় সহ বিভিন্ন জায়গায় অভিযান চালায়।সরকারের বিধি নিষেধ অমান্য কারিদের করা হয়েছে বিভিন্ন ধারা মোতাবেক জরিমানা বা অর্থদন্ড। এমনকি তাদের দেওয়া হয়েছে আন্ডারটেইকেন।যাতে তারা ২য় বার তাদের প্রতিষ্ঠান নিদিষ্ট সময়ের আগ পর্যন্ত খুলতে না পারে।

মোবাইল কোর্ট প্রোগ্রাম ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আবু সাইদ(কুমিল্লা জেলা) সহ একাধিক ম্যাজিস্ট্রেট, শ্যামল বাংলা টিভির বিশেষ প্রতিনিধি আমিনুল হক সহ বিভিন্ন প্রিন্টং ও অনলাইন পএিকার সাংবাদিকরা এবং পুলিশ বাহিনী।
বাগিচাগাঁও ( মারকাজুল মাদ্রাসা, জরিমানা ৫০০০)
রাণির বাজার ( ই.হক.কোচিং, জরিমানা ২০০০)
মগবাড়ি চৌমুহনী (গোমতী,বন্ধ।
স্টাডি কেয়ার,বন্ধ।
ভিক্টোরি কোচিং,বন্ধ।
দিশারী কোচিং, জরিমানা ২০০০)
ঠাকুরপাড়া কোচিং, বন্ধ

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম