1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বন্ধ হয়ে যাচ্ছে - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বন্ধ হয়ে যাচ্ছে

শ্যামল বাংলা ডেক্স

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২১৩ বার

নতুন করে করোনার সংক্রমণ বাড়ায় এবং সরকারের দেওয়া লক ডাউনের কারণে মাধ্যমিকের অ্যাসাইনমেন্টের কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর (মাউশি)।

মাউশি বলছে, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় এ নির্দেশনাটি দেওয়া হয়েছে। সংক্রমণ কমলে লকডাউন উঠে এই কার্যক্রম পুনরায় চালু করা হবে।

সোমবার (৫ এপ্রিল) এই নির্দেশনা বাস্তবায়ন করতে শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদেরসহ সংশ্লিষ্ট সব দফতরকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে।

লকডাউনের সময়ের এর কোনোটাই করতে হবে না শিক্ষার্থীদের।

এর আগে, ২০২০২ সালের এই মূল্যায়ন পদ্ধতিটি চালু করা হয়। এই শিক্ষাবর্ষে ২০ মার্চ থেকে দ্বিতীয় দফায় ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের দেওয়া হয় অ্যাসাইনমেন্ট। মাউশি সে সময় বলেছিল, সপ্তাহ শুরুর দুদিন আগে শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হবে মাউশির ওয়েবসাইটে। সপ্তাহ শেষে শিক্ষার্থীরা তাদের সেই অ্যাসাইনমেন্ট জমা দিয়ে নতুন অ্যাসাইনমেন্ট সংগ্রহ করবে। এই পুরো কাজটি অনলাইনে করা যাবে। চাইলে সামাজিক দূরত্ব মেনে স্কুলে গিয়েও অ্যাসাইনমেন্ট সংগ্রহ করা যাবে।

উল্লেখ্য, গেল বছরের মার্চ থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকায় এই মূল্যায়ন পদ্ধতি চালু করেছিল শিক্ষা মন্ত্রণালয়। এ পদ্ধতিতেই গেল শিক্ষাবর্ষের পাঠসূচি শেষ করেছে শিক্ষার্থীরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম