1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারা রুস্তম হাট বাজার থেকে জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

আনোয়ারা রুস্তম হাট বাজার থেকে জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ

নিজস্ব প্রতিনিধি ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৭৪ বার

আনোয়ারায় জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২১ এর অভিযান পরিচালনাকালে ২২ কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ করেছে উপজেলা মৎস্য অধিদপ্তর।।
সোমবার উপজেলার বটতলী বাজারে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো: রাশিদুল হক এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান পরিচালনা করে বটতলী ইউনিয়নের রুস্তম হাট থেকে ২২ কেজি জেলি মিশ্রত চিংড়ি জব্দ করা হয়।

পরে জব্দকৃত মাছগুলো উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী উপস্থিতিতে পুড়িয়ে বিনষ্ট করা হয়।অভিযানের বিষয়ে জানতে চাইলে উপজেলা সিনিয়র মৎস্য কমকর্তা রাশিদুল হক বলেন, রং ও জেলি মিশ্রিত মাছ মানবদেহের জন্য অত্যন্ত ক্ষতিকারক। জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২১ এর বিশেষ অভিযানের অংশ হিসাবে মোবাইল কোর্ট পরিচালনা কালে বটতলী রুস্তম হাট থেকে ২২কেজি জেলি মিশ্রিত চিংড়ি জব্দ করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের খবর পেয়ে অসাধু ব্যবসায়ীরা পালিয়ে গেলেও জেলি ও রং মিশ্রিত ক্ষতিকারক মাছগুলো জব্দ করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম