1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার দ্বারিয়াপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

মাগুরার দ্বারিয়াপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

মোঃ সাইফুল্লাহ,

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১১৭ বার

মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ১৪ এপ্রিল বুধবার ইউনিয়নের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ এলাকায় সর্বস্তরের মানুষের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়েছে । জেলা যুবলীগের সহযোগিতায় ইউনিয়নের সাচিলাপুর, গোয়ালদহ ও বরইচারা স্টান্ডে পথচারী, ব্যাবসায়ীদের মাঝে প্রায় ২ হাজার মাস্ক ও স্যানিটাইজার প্রদান করা হয়। বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সাংবাদিক বিকাশ বাছাড়।
বিতরণ কর্মসূচিতে অংশ নেন ইউনিয়ন যুবলীগের সভাপতি মাজেদুল ইসলাম শিমুল, সাংগঠনিক সম্পাদক উৎপল বাছাড়, যুবলীগ নেতা জিল্লুর রহমান সাগর, শাহাবুদ্দিন আহমেদ সাব্বির, হৃদয় হোসেন সাগর, রাবু আহমেদ, রাসেল মোল্লা, বাহরুক আজমসহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম