1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য স্বাধীনতা দিবস সম্মাননা পেলেন- চেয়ারম্যান রফিক - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য স্বাধীনতা দিবস সম্মাননা পেলেন- চেয়ারম্যান রফিক

মোঃসাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ১২৪ বার

মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নের বিভিন্ন কাজে বিভিন্ন সময়ে জনসচেতনতামূলক কর্মকাণ্ডের জন্য বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছেন চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম । তারই ধারাবাহিকতায় বিশেষ সম্মানে ভূষিত হলেন তিনি। বৈশিক করোনা মহামারী জনসচেতনতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য “মহান স্বাধীনতা দিবস সম্মাননা ২০২১”পেয়েছেন।

২১ এপ্রিল বুধবা ঢাকা – বিজয়নগরে বাংলাদেশ পিপলস পার্টি মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে ভিশনারি পজেটিভ বাংলাদেশ এর উদ্যোগে এই সংবর্ধনা প্রদান করা হয়। জগদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম তাঁর প্রতিক্রিয়ায জানান, প্রতিটা ভালো কাজের জন্য আমার জগদল ইউনিয়নের প্রতিটা মানুষ আমাকে সহযোগিতা করেছেন। তারই ফলশ্রুতিতে আমি এই সম্মানটুকু পেয়েছি তাই সম্মানের সিংহভাগ দাবিদার আমার ইউনিয়নবাসী। ইউনিয়নবাসীর ভালোর জন্য আমি সবকিছু করতে প্রস্তুত।
সবাই আমার জন্য বিশেষ ভাবে দোয়া করবেন বলে আমি আশা করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম