1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সােনারগাঁ ড্রিমসের উদ্যোগে ব্যতিক্রমধর্মী ইফতার আয়োজন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

সােনারগাঁ ড্রিমসের উদ্যোগে ব্যতিক্রমধর্মী ইফতার আয়োজন

শাহ জালাল,সোনারগাঁ (নারায়ণগঞ্জ):

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ১৮৬ বার

সামাজিক সেচ্ছাসেবী সংগঠন সােনারগাঁ ড্রিমসের পক্ষ থেকে ৩০০ রোজাদারের মধ্যে ইফতার বিতরন করা হয়েছে।

সােনারগাঁ পৌরসভার মেয়র পদপ্রার্থী ইঞ্জিনিয়ার মােহাম্মদ হােসাইনের সার্বিক সহযােগিতায় শনিবার বিকেলে পৌরসভার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে কর্মব্যস্ত রোজাদারদের মধ্যে এই ইফতার বিতরণ করা হয়।

সােনারগাঁ ড্রিমসের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মােহাম্মদ হােসাইন বলেন, করোনার লকডাউনে দিনমজুর ও খেটে খাওয়া মানুষের কথা চিন্তা করে ব্যতিক্রমধর্মী এ ইফতার আয়োজন করেছেন সামাজিক সেচ্ছাসেবী সংগঠন সােনারগাঁ ড্রিমস। বিনামূল্যে ইফতার পেয়ে আনন্দিত খেটে খাওয়া সাধারণ মানুষ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম