1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বেগমগঞ্জে গ্রাম বাংলা যুব সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

বেগমগঞ্জে গ্রাম বাংলা যুব সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

মাহবুবুর রহমান :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ১৩৫ বার

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নোয়াখালী বেগমগঞ্জে গ্রাম বাংলা যুব সংঘের উদ্যোগে দুস্থ,অসহায়দের মাঝে বাড়ি বড়ি গিয়ে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার ইফতারে পর গ্রাম বাংলা যুব সংঘের কর্মীরা দুস্থ,অসহায়দের বাড়ি বড়ি গিয়ে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন গ্রাম বাংলা যুব সংঘের সাধারণ সম্পাদক মো.মনির,সিনিয়র সহ-সভাপতি সাইফুল ইসলাম,সহ- সাধারণ সম্পাদক হোসাইন মাহমুদ, দপ্তর সম্পাদক তোফাজ্জল হোসেনসহ অন্য সদস্যরা ।

এসময় তারা ৫০ জন অসচ্ছল, দুস্থ ও অসহায়দেরমাঝে,চাল,ডাল,মুরি,আলু,পেয়াজ,খেজুর, বুটসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে সংগঠনের সভাপতি আবুজ্বর মিলন বলেন, পর্যায়ক্রমে আমরা অসহায়দের মাঝে আরো খাদ্য সামগ্রী বিতরণ করার পরিকল্পনা রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম