1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডেমরায় হেফাজতের দুই সমর্থক দুই দিনের রিমান্ডে - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা

ডেমরায় হেফাজতের দুই সমর্থক দুই দিনের রিমান্ডে

মো. বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ১৪৪ বার

রাজধানীর ডেমরা থানায় হেফাজত ইসলামের দুই সমর্থক দুই দিনের রিমান্ডে রয়েছেন বলে জানা গেছে। সোমবার বেলা ১১ টায় তাদের আদালতে পাঠানো হলে ওইদিন বিকালে আদালত তাদের বিরুদ্ধে এ দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। রোববার দিবাগত রাতে ঢাকার জুরাইন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- কদমতলী থানা এলাকার বাগানবাড়ী ঈদগাহ জামে মসজিদের ইমাম ও খতিব মুন্সিগঞ্জের সিরাজদিখান থানার চিত্রাকোট গ্রামের মৃত ইউনুস আলী বেপারীর ছেলে মো. আসলাম সাইফী (৩৫) ও একই থানা এলাকার আল আক্সা জামে মসজিদ ইমাম ও খতিব নাটোরের গুরুদাসপুর থানার পোয়ালশুরা পাটপাড়া গ্রামের মো. ওসমান গনির ছেলে ক্বারী মাওলানা মাসুদুর রহমান ওরফে জিয়াউর রহমান (৩৮)। বেআইনী জনতাবদ্ধে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে বিভিন্ন প্রকার সরকারবিরোধী উস্কানিমূলক ও অবমাননাকারী স্লোগান দিয়ে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করা, যান চলাচল বন্ধ করে ভাঙচুর, অগ্নি সংযোগ, পুলিশের সরকারি কাজে বাধাসহ পুলিশকে হত্যা করার উদ্দেশ্যে আক্রমন করে সাধারণ ও গুরুতর জখম করার অপরাধে তাদের গ্রেফতার করা হয়। এ বিষয়ে গত ২৮ মার্চ রাতে ডেমরা থানায় গ্রেফতার ৬ জন হেফাজত সমর্থকসহ অজ্ঞাত ১০০-/১৫০০ জন দুস্কিৃতিকারীর বিরুদ্ধে মামলা দায়ের করেন পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে মামলার কদন্তকারী কর্মকর্তা ও ডেমরা থানার এসআই মো. সেলিম মিয়া বলেন, এর আগে গত ২২ মার্চ ওই ঘটনায় জড়িত সন্দেহভাজন গ্রেফতার ডেমরার মধূবাগ বাইতুন নাজাত তাহফিজুল কোরআন মাদ্রাসার পরিচালক মো. আলামিন (৪৩) ও মো. ওসমান গনি মানিকে (৪৭) তিন দিনের রিমান্ড শেষে সোমবার আদালতে পাঠানো হয়েছে। এই মামলায় এ পর্যন্ত ১৩ জন হেফাজতে ইসলামের সমর্থক গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম