1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাঙ্গাবালীতে রিদ্রুই কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ। - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

রাঙ্গাবালীতে রিদ্রুই কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ।

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৪৬ বার

কৃষক বাঁচলে বাঁচবে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ। কৃষিবান্ধব সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার আহŸানে সাড়া দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মানবিক ছাত্রনেতা জনাব আল-নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারন সম্পাদক জনাব লেখক ভট্টাচার্যের নির্দেশক্রমে রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি মু.কামরুজ্জামান শিবলী এর নেতৃত্ব, মঙ্গলবার বিকালে ছোটবাইশদিয়া ইউনিয়নের ০৫ নং ওয়ার্ড তিল্লা গ্রামের অসহায় দুই কৃষক মালেক মল্লিক ও সাইুল খলিফা দুই জনের মোট ৫ বিঘা জমির ধান কেঁটে দিয়ে বাড়ি পৌছে দিলো রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ মাহমুদ, উপজেলা ছাত্রলীগ নেতা মাকসুদুল হাসান শিপলু,সজরুল ইসলাম নয়ন, হামিম মাহমুদ, শাহরিয়ার আইয়ুব, আসাদ আহমেদ, বনি আমিন, জি এম শাহরিয়ার, বাদশা হাসিব, আল হাসিব, সৌরভ, জিসান,ি লকন সহ আর ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এসময় কৃষক, মোঃ মালেক মল্লিক বলেন, এই মহামারি করোনা ভাইরাসে আমি অর্থ ও শ্রমিক সংকটের কারনে আমার পাকা ধান কাটা নিয়ে দুশ্চিন্তায় ভুগছিলাম এবং আমারে ধানগুলো সময় মত কাটতে না পারায় ক্ষেতেই ধান নষ্ট হওয়ার উপক্রম হয়ে পড়ছিল। বিষয়টি ছাত্রলীগের সভাপতি জানলে তিনি ও তার নেতৃবৃন্দ নিয়ে আমার ধান কেটে ঘরে তুলে দেন,তাই আমি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা কে ধন্যবাদ জানাই।

এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি মু. কামরুজ্জামান শিবলী বলেন, বাংলাদেশ কৃষি প্রধান দেশ। আমাদের ক্ষিণ অঞ্চলে শতকরা ৮০% মানুষ কৃষির উপর নির্ভরশীল এই কৃষক জীবনের ঝুকি নিয়ে দেশের অর্থ নৈতিক চাকা সচল রাখার জন্য কাজ করে যাচ্ছে। করোনার এই মহামারীকালে খেটে খাওয়া মানুষের খুব কষ্টে জীবনযাপন করছে। তাই এই কৃষকের কথা বিবেচনা করে কৃষিবান্ধাব সরকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে ও বাংলাশে ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্যর নির্দেশে আমরা রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ কৃষকের পাশে ছিলাম,আছি, থাকবো এবং দেশের সকল ক্লান্তিলগ্নে বাংলাদেশ ছাত্রলীগ দেশ ও দেশের মানুষের পাশে ছিলো আছে এবং থাকবে, ইনশাআল্লাহ। এভাবে সকলে হত রিদ্ররে পাশে এসে দাড়ালে সমসাময়িক সমস্যার নিরোশন হবে বলে আমি মনে করি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম