1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শৈলকুপায় প্রাইভেটকার ও ইজিবাইকের সংঘর্ষে ২ নারী নিহত, আহত-৬ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

শৈলকুপায় প্রাইভেটকার ও ইজিবাইকের সংঘর্ষে ২ নারী নিহত, আহত-৬

ঝিনাইদহ প্রতিনিধি-

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৯৯ বার

ঝিনাইদহের শৈলকুপায় প্রাইভেট কার ও ইজিবাইকের সংঘর্ষে ২ নারী নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৬ জন। বুধবার দুপুরে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের দুধসর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শৈলকুপা থানার এস আই শিহাব উদ্দিন জানান, দুপুরে ইজিবাইক যোগে কয়েকজন যাত্রী দুধসর গ্রাম থেকে গাড়াগঞ্জ যাচ্ছিল। পথে ঘটনাস্থলে পৌঁছালে কুষ্টিয়া থেকে ঝিনাইদহ গামী একটি প্রাইভেট কার ইজিবাইকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রেনু বেগম নামের এক নারী নিহত হয়। আহত হয় আরও ৭ জন। ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও এক নারীর মৃত্যু হয়।

নিহত রেনু বেগম দুধসর গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। নিহত অপরজনের নাম তাৎক্ষনিক জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম