1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিক রোজিনা ইসলামের উপর হামলা ও গ্রেফতারের প্রতিবাদে চৌদ্দগ্রাম টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

সাংবাদিক রোজিনা ইসলামের উপর হামলা ও গ্রেফতারের প্রতিবাদে চৌদ্দগ্রাম টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের মানববন্ধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৯৩ বার

মুহা. ফখরুদ্দীন ইমন, কুমিল্লা (চৌদ্দগ্রাম) প্রতিনিধি: প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের উপর হামলা, নির্যাতন, মামলা ও গ্রেফতারের প্রতিবাদে কুমিল্লার চৌদ্দগ্রামে মানববন্ধন অনুুিষ্ঠত হয়েছে।

বুধবার (১৯ মে) দুপুরে চৌদ্দগ্রাম টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে চৌদ্দগ্রাম বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

অ্যাসোসিয়েশনের সভাপতি আরিফুর রহমান মজুমদারের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মো: মনোয়ার হোসেনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান মিনু, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: মনির উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মো: কামাল হোসেন নয়ন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম. এ হাসান, সদস্য মো: আনিসুর রহমান ও মো: জসিম উদ্দীন নিলয় প্রমূখ।

মানববন্ধনে একাত্ত্বতা প্রকাশ করে অংশ গ্রহণ করেন প্রগতি লাইফ ইন্সুরেন্স কোম্পানীর তাকাফুল এখলাস প্রকল্পের ডিভিশনাল কো-অর্ডিনেটর জহিরুল ইসলাম, হোমিও ডা: শাকিল ইকবাল, সাংবাদিক খোরশেদ আলম।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবী ও সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের আইনের আওতায় আনার দাবী জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম