1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মান্দায় ৫মাস পরেও মেলেনি লাশের পরিচয় - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে। জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের ৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মান্দায় ৫মাস পরেও মেলেনি লাশের পরিচয়

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১০৯ বার

কাজী কামাল হোসেন,নওগাঁ :
নওগাঁর মান্দায় ইউড্রেনের ভেতর থেকে অজ্ঞাত এক পুরুষ ব্যক্তির(৩০/৩৫) অর্ধগলিত লাশ উদ্ধারের ঘটনায় ৫মাস পেরিয়ে গেলেও শনাক্ত হয়নি লাশের নাম ঠিকানা ও পরিচয়। এদিকে নিহতের নাম পরিচয় না থাকায় মামলাটির তদন্ত প্রতিবেদন দিতে বিলম্ব হচ্ছে বলে জানিয়েছেন মামলাটির তদন্তকারী কর্মকর্তা।

মান্দা থানা সূত্রে জানা যায়, গত বছরের ২৩ ডিসেম্বর বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার গনেশপুর গ্রামের সতীহাট-পাঁঠাকাটা রাস্তার বৌমারী ডাঙা নামক এলাকার একটি ইউড্রেনের ভেতর থেকে অজ্ঞাতনামা লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়দের ধারণা দূরে কোথাও খুন করে এখানে লাশ ফেলে রেখে গেছে দূবৃত্তরা। এর আগেও এধনের একাধিক ঘটনা ঘটেছে। এসব খুনের রহস্য উন্মোচনের দাবী জানান তারা।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা মান্দা থানার এসআই ফারুক হোসেন জানান, উদ্ধারের পর থেকে অজ্ঞাতনামা লাশটির পরিচয় জানতে সুরতহাল প্রতিবেদনসহ অধিজাচন বা ইনকুয়ারী স্লিপ দেশের বিভিন্ন জেলায় পাঠানোর পরেও তার কোন হদিস পাওয়া যায়নি। এজন্যই মূলত তদন্ত প্রতিবেদন দিতে বিলম্ব হচ্ছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিনুর রহমান জানান, নিহতের কোন তথ্যই আমরা উদ্ঘাটন করতে পারছিনা এজন্য লাশের ডিএনএ এবং ফিঙ্গার প্রিন্ট ঢাকায় সিআইডিতে পাঠানো হয়েছে। এদুটোর রিপোর্ট পাওয়া গেলে আমরা তদন্ত প্রতিবেদন দিতে পারবো বলে আশা করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম