1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরাক্কেলে গ্রান্ড ফাইনালিস্ট হয়েও অংশগ্রহণ করা হলো না রিমন ও রাশেদের - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

মীরাক্কেলে গ্রান্ড ফাইনালিস্ট হয়েও অংশগ্রহণ করা হলো না রিমন ও রাশেদের

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১৬৬ বার

রেজা শাহীন:
ভারতীয় টিভি চ্যানেল জি বাংলা আয়োজিত দুই বাংলার জনপ্রিয় কমেডি শো আক্কেল চ্যালেঞ্জার্স মিরাক্কেল’র ১০ম আসরে বাংলাদেশ থেকে অংশগ্রহণ করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আফনান আহমেদ রাশেদ এবং সিলেটের অাবিদুল ইসলাম রিমন। ইতোমধ্যে দুজনই নিজেদের পারফরম্যান্স দিয়ে বিচারক ও দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। পেয়েছেন ফাইনালে অংশ নেয়ার সুযোগ। কিন্ত করোনা পরিস্থিতির কারণে তারা ফাইনালে অংশ নিতে পারেনি। রিমন এবং রাশেদ শুটিং সিডিউল ফাঁকে দেশে এসে সরকার ঘোষিত লকডাউনে আটকে পরে।

এই বিষয়ে জানতে চাইলে রাশেদ বলেন,
‘ফ্লাইটের টিকিটও কাটা হয়েছে। পরে সেটা ক্যান্সেল হয়ে যায়। জি বাংলা অনেক চেষ্টা করেছে, ই কিন্তু পরিস্থিতি অনূকূলে না থাকায় বাংলাদেশ-ভারতের সকল ধরনের যোগাযোগ বন্ধ হয়ে যায়। কিন্তু ভালো লাগার বিষয়! মীরাক্কেল টিম আর জি বাংলা অফিসিয়াল ভাবে আমাকে ফাইনালিস্ট স্বীকৃতি দিয়েছেন এবং ফাইনালে একটা ভিডিও ক্লিপ সম্প্রচার করবে। আশা করি মীরাক্কেলের অভিজ্ঞতা ভবিষ্যতে কাজে লাগাতে পারবো।’

রিমন জানান, ‘ফাইনালিস্ট হয়েও মীরাক্কেলের ফাইনালে অংশগ্রহণ করতে পারলাম না। লকডাউনের জন্য বাংলাদেশ আটকে গেলাম।সেই সাথে শেষ হলো মীরাক্কেল মঞ্চে ফাইনাল খেলার স্বপ্ন। সুযোগ পেয়েও বাংলাদেশকে চ্যাম্পিয়ন করার জন্য মীরাক্কেল মঞ্চে লড়তে পারলাম না। এই আক্ষেপটা সারাজীবন থাকবে। তবে যারা ফাইনাল অংশ নিচ্ছে তাঁদের জন্য অনেক শুভ কামনা রইলো।

আফনান আহমেদ রাশেদ এবং আবিদুল ইসলাম রিমন তারা দুজনই Zee Bangla এবং টীম মীরাক্কেল এর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং দুই বাংলার দর্শক ভক্তদেরকে ধন্যবাদ জানান পাশে থাকার জন্য।

উল্লেখ্য, কলকাতার জনপ্রিয় টেলিভিশন জি বাংলা’র রিয়েলিটি শো মীরাক্কেলের ১০ম আসর শুরু হয়েছিলো ২০২০ সালের ১১ অক্টোবর। এবারের আসরে জাজ হিসেবে ছিলেন, সোহম চক্রবর্তী, পাউলি দাম, রুদ্রনীল ঘোষ।

অনুষ্ঠানটির উপস্থাপক -মীর আফসার আলী এবং পরিচালনায় ছিলেন শুভঙ্কর চট্টোপাধ্যায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম