1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁওতে কন্যার সামনে পিতাকে মারধর - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

ঈদগাঁওতে কন্যার সামনে পিতাকে মারধর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ৯৩ বার

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজার সদরের ঈদগাঁও মাইজপাড়া এলাকায় কন্যার সামনে প্রকাশ্য দিবালোকে পিতাকে সংজ্ঞবদ্ধভাবে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে।

স্ত্রীসহ শ্বশুর বাড়ির লোকজন ঘটনাটি ঘটিয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।

শুক্রবার (২১ মে) সকালে এঘটনা ঘটে। আহত ব্যাক্তির নাম মঞ্জুর। তিনি একজন প্রবাসী।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম বলেন, পারিবারিক বিরোধের জের ধরে আক্রান্ত ব্যাক্তির শ্বশুরবাড়ির লোকজন এঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে জেনেছি। জড়িতদের চিহ্নিত করে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম