1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পারকী সৈকতমুখী গাড়িতে জরিমানা, ডিজে সাউণ্ড জব্দ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

পারকী সৈকতমুখী গাড়িতে জরিমানা, ডিজে সাউণ্ড জব্দ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ১১৮ বার

আনোয়ারা সংবাদদাতা ঃ-
চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় করোনাকালীন সময়ে পারকী সৈকতের পর্যটকমুখী গাড়ি টেকাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ৮টি মামলায় ১৬ হাজার ৫০০ টাকা জরিমানা করা সহ স্বাস্থ্যবিধি উপেক্ষা করে ট্রাকে গান বাজনার উপদ্রব সৃষ্টি করার কারণে ১ টি ট্রাক হতে ডিজে সাউন্ড কন্ট্রোলার জব্দ করা হয়েছে।

শনিবার (২২-মে) দুপুর আরাইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার সহকারী (ভূমি) কমিশনার তানভীর হাসান চৌধুরী’র নেতৃত্বে রাংগাদিয়া পুলিশ ফাঁড়ির সামনে এই অভিযান পরিচালনা করা হয়।
এসময় পারকী বীচ গামী সমস্ত যানবাহন কে ফেরত পাঠানো হয়।

অভিযানের বিষয়ে উপজেলার সহকারী (ভূমি) কমিশনার তানভীর হাসান চৌধুরী বলেন,এই করোনা পরিস্থিতিতে লগডাউন উপেক্ষা করে পর্যটকরা পারকী সমূদ্রে ভীড় জমাচ্ছে। এর আগে ঈদের পর থেকে প্রায় প্রতিদিন পারকী সৈকতে অভিযান পরিচালনা করা হয়েছে। কিন্তু আজ পর্যটকদের পথ আটকাতে রাংগাদিয়া পুলিশ ফাঁড়ির সামনে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় গাড়ির কাগজপত্র ঠিক না থাকায় ৮টি মামলায় ১৬ হাজার ৫’শ টাকা জরিমানা করা হয় এবং নেচে নেচে ডিজে সাউণ্ড নিয়ে পারকী সৈকতে যাওয়াই এক পিকআপ থেকে ডিজে সাউণ্ড কন্ট্রোলার জব্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম