1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাটহাজারী রিপোর্টার্স ক্লাবের ঈদ পূণর্মিলনী - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

হাটহাজারী রিপোর্টার্স ক্লাবের ঈদ পূণর্মিলনী

নিজস্ব প্রতিবেদক ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১
  • ১৬০ বার

চট্টগ্রামস্থ হাটহাজারী রিপোর্টাস ক্লাব আয়োজিত ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভা হোটেল আল জামান এন্ড রেষ্টুরেন্টে ক্লাবের সভাপতি সাংবাদিক বোরহান উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন- হাটহাজারী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আফরিন মুক্তা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট মাসুদুল আলম বাবলু।

প্রধান অতিথির বক্তব্যে শামীমা আফরিন মুক্তা বলেন- সাংবাদিকতা দেশ, জাতি ও সরকারকে রাষ্ট্র পরিচালনায় পথ প্রদর্শকের ভূমিকা পালন করে থাকে। আধুনিক এবং উন্নত বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে অন্যতম সারথি হলেন সাংবাদিক সমাজ।

হাটহাজারী রিপোর্টার্স ক্লাবের পাশে সবসময় থাকার প্রত্যয় ব্যক্ত করে প্রধান বক্তা এডভোকেট মো. মাসুদুল আলম বলেন- ‘আইনের শাসন প্রতিষ্ঠায় সাহসি সাংবাদিকদের ভূমিকা অন্যতম”

ঈদ পূনর্মিলনীতে অতিথি হিসেবে ছিলেন- হাটহাজারী সমাচার সম্পাদক এবং জাতীয় দৈনিক শ্যামল বাংলা’র প্রতিনিধি কে এম ইউসুফ এবং সাপ্তাহিক প্রিয়কন্ঠ পত্রিকার সম্পাদক আমানুল্লাহ সৈয়দ।

আইন সহায়তা ফাউন্ডেশন এবং সাপ্তাহিক প্রিয় কন্ঠ এর সহায়তায় আয়োজিত মতবিনিময়ে অংশ নেন- সাংবাদিক নুর মালেক, সুমন পল্লব, ইমানুল হক ঈমাম ও মহিউদ্দিন হাসান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম