1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে বিজনেস এডভাইজরি ও মাইগ্রেশন ফোরাম কমিটির সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

চৌদ্দগ্রামে বিজনেস এডভাইজরি ও মাইগ্রেশন ফোরাম কমিটির সভা অনুষ্ঠিত

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১০৬ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে ব্র্যাক মাইগ্রেশন প্রত্যাশা প্রকল্পের বিজনেস এডভাইজরি ও ফোরাম কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ জুন) সকালে অফবিট রিসোর্টস এর হলরুমে এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্র্যাক মাইগ্রেশন প্রত্যাশা প্রকল্প কুমিল্লা আরএসসি ম্যানেজার শুভাশীষ দেবনাথ।

বিজনেস এডভাইজরি কমিটি চৌদ্দগ্রাম উপজেলা শাখার সভাপতি মো: ইউসুফ হোসাইন সুমনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন প্রত্যাশা প্রকল্পের চৌদ্দগ্রাম উপজেলা ফিল্ড অর্গানাইজার মো: জসিম উদ্দীন, চৌদ্দগ্রাম উপজেলা বিজনেস এডভাইজরি কমিটির সাধারণ সম্পাদক মো: এনামুল হক নোমান, ফোরাম কমিটির সভাপতি উম্মে মাখতুম মাহরুজা সুলতানা, সাধারণ সম্পাদক মো: মাহমুদুল হাসান মাসুদ, বিজনেস এডভাইজরি কমিটির প্রচার সম্পাদক আবু তৈয়ব রাহাত, ব্যবসায়ী উদ্যোক্তা রেজাউল করিম সবুজ শাহ্, সদস্য অলী আহমেদ মেম্বার, মোসা: ফিরোজা বেগম, মাস্টার মুজিবুল হক পাটোয়ারী, মো: বেলায়েত হোসেন তনু, মোহাম্মদ আলী, ডেন্টিস্ট মো: শাহিন আলম, সাংবাদিক মো: এমদাদ উল্যাহ্, সাংবাদিক মুহা. ফখরুদ্দীন ইমন প্রমুখ।

এসময় সু-নির্দিষ্ট কয়েকটি গুরুত্বপূর্ণ এজেন্ডা সহ ইউরোপ ও মধ্যপ্রাচ্য ফেরত অভিবাসীদের সামাজিক, মনোসামাজিক এবং অর্থনৈতিক পুনরেকত্রীকরণ সেবা ও করণীয় সম্পর্কে আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম