1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে করোনা সংক্রমণ রোধে প্রশাসন ও তথ্য অফিসের পক্ষ থেকে ব্যাপক তৎপরতা। - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মাগুরার শ্রীপুরে করোনা সংক্রমণ রোধে প্রশাসন ও তথ্য অফিসের পক্ষ থেকে ব্যাপক তৎপরতা।

মোঃসাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ১৫৮ বার

সম্প্রতি মাগুরা জেলাসহ বাংলাদেশের বিভিন্ন জেলা-উপজেলায় করোনা সংক্রমণ ব্যাপকহারে বৃদ্ধি পাওয়ার কারণে মাগুরা জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিস এ সংক্রমণ রোধে ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছেন । যে কারনে মাগুরা জেলা শহরে ও মহম্মদপুর উপজেলাতে লক-ডাউন ঘোষণা করা হয়েছে এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে অন্যান্য উপজেলাতে সতর্ক বার্তা প্রেরণ করা হয়েছে ।

এরই অংশ হিসেবে শ্রীপুর উপজেলা প্রশাসন মাগুরা জেলা প্রশাসক ড.আশরাফুল আলম এর নির্দেশেক্রমে ১৬ জুন বুধবার সকাল থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহ’র নেতৃত্বে শ্রীপুর সদর বাজারসহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা ও জেলা তথ্য অফিসের পক্ষ থেকে দিনব্যাপি ব্যাপক জনসচেতনতামূলক প্রচার-প্রচারণা চালানো হয় ।

যার মধ্যে ছিলো- নিরাপদ দূরত্ব বজায় রাখা, মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করা, সাবান দিয়ে হাত ধোয়া, স্যানিটাইজার ব্যবহার, মোটরবাইক চালককে হেলমেট ব্যবহার,যানবাহনে স্বাস্থ্যবিধি মেনে যাত্রী বহনসহ বিভিন্ন বিষয়ে লোকজনদের জনসচেতনতামূলক প্রচার-প্রচারণা চালানো হয়।

এছাড়াও উপজেলা সদরের গুরুত্বপূর্ণ পয়েন্টে, মোটরবাইক ও খাবারের দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা আদায় এবং গণপরিবহণে চেকপোষ্ট বসিয়ে ব্যাপক
তল্লাশী করা হয়।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহ বলেন,সরকারি
নির্দেশনা মোতাবেক এ অভিযান পরিচালিত হচ্ছে এবং পরিবেশ ভাল না হওয়া পর্যন্ত
অব্যাহতভাবে এ অভিযান চলতেই থাকবে। তবে করোনা সংক্রমণ রোধে আমি সবাইকে সচেষ্ট হওয়ার জন্য বিশেষভাবে আহবান জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম