1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদী জেলা বিএনপি’র স্মারকলিফি প্রদান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

নরসিংদী জেলা বিএনপি’র স্মারকলিফি প্রদান

নরসিংদী প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ১৬৭ বার

বুধবার(৩০জুন) নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ে ও সিভিল সার্জনের নিকট মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জেলা বিএনপি’র স্মারকলিফি প্রদান করেছে। করোনা পরিস্থিতিতে স্থানীয় জনসাধারণের সমস্যা নিয়ে করোনা ভাইরাস সংক্রমণ মৃত্যুহার বন্ধ এবং জনগণের স্বাস্থ্যসেবা প্রদান ও সুরক্ষার দাবী সম্বলিত স্মারক লিপি প্রদান করা হয়।

জেলা প্রশাসকের পক্ষে স্বারকলিপি গ্রহণ করেন নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মুশফিকুর রহমান ও সিভিল সার্জনের পক্ষ থেকে সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. আশরাফুল ইসলাম।

বিএনপি’র যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি’র সভাপতি খায়রুল কবির খোকন ও সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাষ্টার’র নেতৃত্বে স্মারকলিপি প্রদান করার সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শহর বিএনপি’র সভাপতি একে এম গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূইয়া, জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আকবর হোসেন, সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ, সাংগঠনিক সম্পাদক মোকারম ভূইয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির আলোকে নরসিংদী জেলা বিএনপি’র এই কর্মসূচি পালন করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম