1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
‘ভাত দে নইলে লকডাউন তুলে লে’ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা

‘ভাত দে নইলে লকডাউন তুলে লে’

মঈন উদ্দীন:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ১৭৫ বার

লকডাউন প্রত্যাহারের দাবিতে রাজশাহী নগরীর আরডিএ মার্কেটের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন ব্যবসায়ী-কর্মচারীরা।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে কয়েক’শ ব্যবসায়ী-কর্মচারী ঐক্য পরিষদ যৌথ উদ্যোগে, থালা হাতে করে ‘ভাত দে নইলে লকডাউন তুলে লে’ নয়তো গদি ছেড়ে দে শ্লোগানে দোকান খোলার দাবিতে বিক্ষোভ করেছেন।

এ সময় নেতৃত্ব দেন অশোক কুমার ঘোষ, সভাপতি বস্ত্র মালিক সমিতি (বিএনপি নেতা) , শামীম আহমেদ সাধারণ সম্পাদক বস্ত্র মালিক সমিতি, আলহাজ্ব হারুনুর রশিদ, সভাপতি ব্যবসায়ী ঐক্য পরিষদ রাজশাহী , আলহাজ্ব ফরিদ মাহমুদ হাসান, ব্যবসায়ী ঐক্য পরিষদ রাজশাহী , হাজী তাপস, সভাপতি কোকারিজ মালিক সমিতি আর ডিএ মার্কেট , সজল, যুগ্মসাধারণ সম্পাদক ব্যবসায়ী ঐক্য পরিষদ রাজশাহী , রিপন সভাপতি পাদুকা সমিতি আর ডি এ মার্কেট সহ আরও অনেকে। ব্যবসায়ী মালিক কর্মচারীদের জন্য প্রণোদনার টাকা আসলেও তা দেওয়া হ”েছ না বলে দাবি করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম