1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মোশাররফ পুত্রের জন্মদিনে করেরহাটে গাছের চারা বিতরণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

মোশাররফ পুত্রের জন্মদিনে করেরহাটে গাছের চারা বিতরণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মীরসরাই প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১৫১ বার

মীরসরাইয়ে এর সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর ঘর আলো করে ৮ জুলাই ১৯৭০ সালে জন্ম নেন চট্টগ্রামের আলোকিত মানুষ, জনপ্রিয় রাজনীতিবিদ মাহবুবুর রহমান রুহেল।
মীরসরাইয়ের আগামীর স্বপ্ন, সারথি বীর চট্টলার আওয়ামী রাজনীতি অভিভাবক জননেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি মহোদয়ের সুযোগ্য উত্তরসুরী বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেল এর ৫১তম জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন এর পক্ষ থেকে করেরহাটস্থ সকল সামাজিক সংগঠনের মাঝে বিভিন্ন প্রজাতির চারা বিতরণ এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। ৯ই জুলাই (শুক্রবার) বিকেলে করেরহাট কে.এম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে করেরহাট ছাত্রলীগ কর্মীদের উপস্থিতিতে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের হাতে গাছের চারা তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রনেতা মেহেদী হাসান তানভীর,আরিফুল ইসলাম মাহিম, ইকবাল সুমন, জিয়াউল তারেক তুষার, শামিম ওসমান, নুরুল মোমিন, মোঃসোহাগ, জাহেদ রাফি, রনি, পান্থ, শুভ, ওসমান,জিসান, ওমর ফারুক,জাহেদ, সোহেল,তারেক, সোহাগ,রাব্বী সহ ১-৯ ওয়ার্ডের ছাত্রলীগের নেত্রীবৃন্দ।

এছাড়াও ১নং করেরহাট ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে কেক কাটা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে জনাব মাহবুবুর রহমান রুহেলের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

ছাত্রনেতা মেহেদী হাসান তানভির বলেন, আমাদের আগামীর কান্ডারী তরুণ প্রজন্মের আইডল মাহবুবুর রহমান রুহেল এর হাতকে শক্তিশালী করতে আমরা ছাত্রলীগ কর্মীরা একতাবদ্ধ। আমরা সব সময় উনার সাথে আছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম