1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনার টিকা নিলেন ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

করোনার টিকা নিলেন ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি

মহি উদ্দিন আরিফ, ধর্মপাশা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৫৭ বার

কোভিড-১৯ টিকার প্রথমডোজ গ্রহন করলেন ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার ধর্মপাশা উপজেলা প্রতিনিধি তরিকুল ইসলাম পলাশ।

বৃহস্পতিবার বেলা ১২ টায় ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসের টিকা গ্রহণ করেন তিনি।

টিকা গ্রহণ শেষে তিনি টিকা গ্রহণ করতে আসা সকলের উদ্দেশ্যে বলেন প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে সকলেই টিকা গ্রহণ করুন। এতে পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

বাংলাদেশ সরকার অতি স্বল্প সময়ে বিনা পয়সায় করোনা ভাইরাসের ভ্যাকসিনের ব্যাবস্থা করে দিয়েছেন। তাই সকলেই আগ্রহের সাথে টিকা গ্রহণ করুন। সর্বশেষ তরিকুল ইসলাম পলাশ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম