1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আমাকে আর মারিস না, আমি তো তোদের চাচা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

আমাকে আর মারিস না, আমি তো তোদের চাচা

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী, বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৬০৫ বার

খুলনা জেলার মাগুরাঘোনায় ঝড়ে ভেঙে যাওয়া গাছের ডাল বাড়িতে আনাকে কেন্দ্র করে ১জনকে পিটিয়ে হত্যা করা হয়েছে নজরুল ইসলাম নামের এক ব্যাক্তিকে।

মৃত্যু নজরুল ইসলামকে পিটিয়ে হত্যার আগ মুহুর্তে বলে ছিলেন আমাকে আর মারিস না, আমি তো তোদের চাচা, আমি ডাল গুলো তোদের বাড়ির সামনে রেখে আসছি”!
আর মারলে আমি আর বাঁচবো না” প্রানে বাঁচার জন্য এক পর্যায়ে মানুষটি পুকুরে ঝাপ দেয়”! নর পশু গুলো পুকুর পাড়ে দাঁড়িয়ে, চাচাকে আঘাত করতে থাকে। চাচার এই আকুতি..তে ভাইপো’দের হাত থেকে বাঁচতে পারেনি নিরাপরাধ চাচা”!

জানা যায়, খুলনা জেলার মাগুরাঘোনায় ঝড়ে ভেঙে যাওয়া শিরিস গাছের ডাল বাড়ি আনাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। আহত করা হয়েছে তার স্ত্রী ও কলেজ পড়ুয়া কন্যাকে। উপজেলার চাকুন্দিয়া গ্রামের বাসীন্দা রফিকুল ইসলাম গাজী এবং শফিক এ প্রতিবেদককে জানিয়েছেন মাগুরাঘোনা গ্রামের মৃত মোবারক আলী শেখের পুত্র ও তার ছোট বোনাই নজরুল ইসলাম শেখ (৪৬) এর রাস্তার পাশে লাগানো তার একটি শিরিস গাছের ডাল ঝড়ে ভেঙে যায়। ডালটি মঙ্গলবার সকালে তিনি বাড়িতে নিয়ে আসে। এ ঘটনাকে কেন্দ্র করে তার বোনাই বাড়ি থেকে বাজারে যাওয়ার সময় ঈদগার মোড়ে পৌঁছলে প্রতিপক্ষ প্রতিবেশী আশরাফ আলী শেখের পুত্র রিপন শেখ ও ইমন শেখ গাছের ডাল বাড়ি আনার কারণে তাকে লাঠি দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। এ সংবাদে তার বোন বিউটি বেগম ও ভাগ্নে কলেজ ছাত্রী মুক্তা খাতুন তাকে উদ্ধার করতে গেলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী নজরুল ইসলাম কে ১৮মাইল বাজারে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে তার অবস্থা বেগতিক দেখে খুলনায় নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়। মুমুর্ষ অবস্থায় নজরুল ইসলাম কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ সুরতহাল রিপোর্টের জন্য মর্গে রাখা ছিল।

এ ব্যাপারে মাগুরাঘোনা পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক এসআই মোহাম্মদ হাবিবুল্লাহ বলেন, গাছের ডাল আনাকে কেন্দ্র করে প্রতিবেশীরা নজরুল ইসলামকে পিটিয়ে হত্যা করেছে।

মেয়েটি বাবা কে বাঁচাতে নিজেও আঘাত প্রাপ্ত.. মাথায় আটটি শিলাই আর বাবা হারানোর শোক..

মাগুরাঘোনা ইউনিয়নে ঝড়ে পড়া যাওয়া গাছের ডাল নিয়ে একটা নিরাপরাধ মানুষের বিদায়ে এলাকাবাসী তাদের শাস্তির দাবি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম