1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লাস্থ চৌদ্দগ্রাম সমিতি’র উদ্যোগে শোক দিবস পালিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

কুমিল্লাস্থ চৌদ্দগ্রাম সমিতি’র উদ্যোগে শোক দিবস পালিত

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১৩৮ বার

কুমিল্লাস্থ চৌদ্দগ্রাম সমিতির উদ্যোগে পুষ্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিল ও আলোচনা সভার মাধ্যমে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রোববার (১৫ আগস্ট) সকালে কুমিল্লার নগর উদ্যানে বঙ্গবন্ধুর মুরালে সমিতির উদ্যোগে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সন্ধ্যায় সমিতির কার্যালয়ে সমিতির সভাপতি আগা মোজাম্মেল হক চৌধুরী শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হুদার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সমিতির উপদেষ্টা বাহার উদ্দীন রেজা (বীর প্রতীক)। বিশেষ অতিথি ছিলেন খন্দকার শরীফ উদ্দীন, আলী আজম।

সভায় বক্তব্য রাখেন সমিতির সম্পাদক মন্ডলীর সদস্য এডভোকেট মোশারফ হোসেন টিটু, এডভোকেট ফয়সল সুলতান, ডা. মিজানুর রহমান, জামশেদ আলম, ইকবাল হোসেন, রেহানা আক্তার প্রমুখ।

বক্তারা ১৯৭৫ সালের জাতির জনক বঙ্গবন্ধু সহ ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন। এসময় শহীদদের আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন ও দেশ-জাতির মঙ্গল কামনায় দোয়া মুনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম