1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় মাদক মামলায় একজনকে মৃত্যুদন্ড প্রদান - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

গাইবান্ধায় মাদক মামলায় একজনকে মৃত্যুদন্ড প্রদান

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ১৫২ বার

গাইবান্ধায় মাদক মামলায় একজনকে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত। এছাড়াও মৃত্যুদন্ড প্রাপ্ত আসামীকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। মামলায় অপর তিন আসামীকে বেকসুর খালাস দেয়া হয়েছে। মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী পারভেজ জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ধরমপুর গ্রামের শামীম আলমের ছেলে।

আজ মঙ্গবারবার (১৭ অগাস্ট) দুপুরে জেলা দায়রা জজ আদালতের বিচারক দীলিপ কুমার ভৌমিক এ রায় প্রদান করেন।

২০১৮ সালের ১ নভেম্বর জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে একটি যাত্রিবাহী মিনিবাসে তল্লাসী চালিয়ে ৪৫০ গ্রাম হেরোইন সহ পারভেজকে আটক করে র‌্যাব। পরে তার স্বীকারোক্তি মোতাবেক আরও তিনজনকে আটক করা হয়।

এ রায়ে সন্তোষ প্রকাশ করে রাষ্ট্র পক্ষের আইনজীবী ফারুক আহমেদ প্রিন্স বলেন, দেশে সর্বত্র মাদকের ভয়াল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে এই রায় দৃষ্টান্ত হয়ে থাকবে।

অপরদিকে আসামী পক্ষের আইনজীবীরা রায়ে অসন্তোষ প্রকাশ করে উচ্চ আদলতে আপিল করবেন বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম