1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হেফাজতের আমির মুহিব্বুল্লাহ বাবুনগরী : কারাবন্দি নেতৃবৃন্দের মুক্তি ও মাদরাসা খোলে দেয়ার দাবী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা সোনারগাঁয়ে জামায়াতের উদ্যোগে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ ঈদগাঁওতে ৫ ইউনিয়নের নির্বাচন কাল এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঠাকুরগাঁওয়ে সবজি উৎপাদন বেশি হওয়ায় কম দামে বিক্রি

হেফাজতের আমির মুহিব্বুল্লাহ বাবুনগরী : কারাবন্দি নেতৃবৃন্দের মুক্তি ও মাদরাসা খোলে দেয়ার দাবী

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১৭৪ বার

হেফাজতে ইসলামী বাংলাদেশের আমির নির্বাচিত হয়েছেন আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী। রোববার (২৯ আগস্ট) বিকেলে সংগঠনের খাস ও কেন্দ্রীয় কমিটির বৈঠক শেষে আমির হিসেবে তার নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়।

হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক ও খাস কমিটির সদস্য মাওলানা মহিউদ্দিন রব্বানী বলেন- ‘তিনি পূর্ব হতেই ভারপ্রাপ্ত আমির ছিলেন, যা আজ সর্বসম্মতিক্রমে অনুমোদনের মাধ্যমে পূর্ণ করা হলো।’

নতুন আমির মহিবুল্লাহ বাবুনগরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আজকের বৈঠকে ৩১ সদস্যের কেন্দ্রীয় কমিটির মধ্যে ২০ জন উপস্থিত ছিলেন।

খাস কমিটির ৯ সদস্যের মধ্যে জুনাইদ বাবুনগরীর মৃত্যু হওয়া তাঁর শূণ্যস্থানে কেন্দ্রীয় কমিটির দাওয়াহ্ বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ুম সোবহানীকে নির্বাচিত করা হয়েছে।

গত ১৯ আগস্ট হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করলে ওইদিন রাতেই জুনায়েদ বাবুনগরীর মামা এবং ফটিকছড়ি উপজেলার বাবুনগর মাদরাসার পরিচালক মাওলানা মুহিব্বুল্লাহ বাবুনগরীকে হেফাজতের ভারপ্রাপ্ত আমির ঘোষণা করা হয়। এর ১০ দিন পর আজ তাঁর আমিরের পদ অনুমোদনের মাধ্যমে পূর্নাঙ্গ আমির হলেন মুহিব্বুল্লাহ বাবুনগরী।

বৈঠকে কারাবন্দী নেতাকর্মীদের মুক্তি এবং কওমি মাদ্রাসা খোলে দেয়ার উদ্যোগ নেওয়ার বিষয়েও আলোচনা এবং জুনায়েদ বাবুনগরীর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা করার সিদ্ধান্ত গৃহিত হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম