1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ইয়ুথ এসেম্বলির উদ্যোগে কোভিড-১৯ প্রতিরোধ ভ্যাকসিনের ফ্রী নিবন্ধন শুরু - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

মাগুরায় ইয়ুথ এসেম্বলির উদ্যোগে কোভিড-১৯ প্রতিরোধ ভ্যাকসিনের ফ্রী নিবন্ধন শুরু

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।
  • আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ১৫৩ বার

মাগুরায় ইয়ুথ এসেম্বলি উদ্যোগে করোনা প্রতিরোধ (কোভিড-১৯ প্রতিরোধ) ভ্যাকসিনের ফ্রী নিবন্ধনের কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন ঘোষনা করা হয়েছে।
৩০ আগষ্ট সোমবার সকালে মাগুরা শ্রীপুরের মদনপুর জামে মসজিদের পাশে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়েভ ফাউন্ডেশন রেসপন্স প্রকল্পের প্রজেক্ট কো-অর্ডিনেটর ও ইয়ুথ এসেম্বলির প্রধান উপদেষ্টা মোঃ ওসমান গণি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা জীব বৈচিত্র্য ও বন্যপ্রাণী সংরক্ষণ কমিটির সভাপতি এবং ইয়ুথ এসেম্বলির উপদেষ্টা সাংবাদিক মোঃ সাইফুল্লাহ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কবি কাদের নেওয়াজ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ মোঃ আব্দুল্লাহ, ওয়েভ ফাউন্ডেশন মাগুরা শাখার অফিস সহায়ক মোঃ আছাদুজ্জামান,।
ইয়ুথ এসেম্বলির মাগুরা জেলা কমিটির আহ্বায়ক আব্দুর রশিদ মোল্লা, সদস্য সচিব শান্তা ইসলাম রিয়া, অন্যতম সদস্য শামীমা খাতুন, রুমন মোল্লা,তাহাবুব হোসেন, মোছাঃ আইরিন ইসলাম হ্যাপিসহ ইয়ুথ এসেম্বলি শ্রীপুর শাখার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম