1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে নৌযানে অতিরিক্ত যাত্রী উঠানো, সাউন্ডবক্সে উচ্চস্বরে গান বাজানোর দায়ে জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

নবীনগরে নৌযানে অতিরিক্ত যাত্রী উঠানো, সাউন্ডবক্সে উচ্চস্বরে গান বাজানোর দায়ে জরিমানা

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৪ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলার তিতাস নদীতে নৌযানে অতিরিক্ত যাত্রী উঠানোর দায়ে মোবাইল কোর্টে জরিমানা করলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারফ হোসাইন।

বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশের সহযোগিতায় তিনি এ অভিযান পরিচালনা করেন। নৌযানে জীবন রক্ষাকারী বিভিন্ন সরঞ্জাম না থাকায় এবং নৌযানে অতিরিক্ত যাত্রী উঠানোর অভিযোগে দুইটিমামলায় ২ নৌযানকছ ১ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এছাড়া সাউন্ডবক্স বাজিয়ে উচ্চস্বরে গান বাজনা করতে থাকায় শব্দ দূষণ (নিয়ন্ত্রণ) বিধিমালা ২০০৬ এর আলোকে ০২ টি মামলায় দুইটি নৌযানকে ৩ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারফ হোসাইন নৌযানের মালিকদের ও যাত্রীদের সচেতন হওয়ার আহবান জানান এবং নৌ-পথে চলাচল করার সময় লাইফ জ্যাকেট ব্যবহার করার জন্য মোটিভেশন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম