1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢাকা মহানগর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নির্বাচিত হলেন দিদারুল আলম - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

ঢাকা মহানগর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নির্বাচিত হলেন দিদারুল আলম

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬১ বার

ঢাকা মহানগর প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন জাতীয় দৈনিক বর্তমান কথা’র উপ সম্পাদক মোঃ দিদারুল আলম।

মঙ্গলবার (৭সেপ্টেম্বর) বিকালে ঢাকা মহানগর প্রেসক্লাবের প্রতিস্ঠাতা সভাপতি জি এস পিন্টু সাংবাদিক দিদারুল আলমের হাতে তার নির্বাচিত পদবীর আইডি কার্ড তুলে দেন। সাংবাদিক দিদারুল আলম উক্ত পদে নির্বাচিত হওয়ায় তার শুভাকাংখিরা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

সাংবাদিক দিদারুল আলম কিশোরগঞ্জ জেলার নিকলীর কৃতিসন্তান। মোঃ দিদারুল ইসলামের জন্য তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছেন অনেকেই।

আইডি কার্ড তুলে দেন, ঢাকা মহানগর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জি এস পিন্টু

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম