1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠান্ডাছড়ি রিসোর্ট লেকে মাছের পোনা অবমুক্ত করলেন চট্টগ্রাম সিটি মেয়র - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

ঠান্ডাছড়ি রিসোর্ট লেকে মাছের পোনা অবমুক্ত করলেন চট্টগ্রাম সিটি মেয়র

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯০ বার

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড’র ঠান্ডাছড়ি রিসোর্ট পরিদর্শন এবং তৎসংলগ্ন লেকে মাছের পোনা অবমুক্ত করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী।

এসময় স্থানীয় কাউন্সিলর এবং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গাজী মো. শফিউল আজিমের পারিবারিক একটি দাওয়াতে সস্ত্রীক অংশ নেন মেয়র। প্যানেল মেয়র গিয়াস উদ্দিন, ১নং ওয়ার্ড কাউন্সিলর গাজী শফিউল আজিম, জালালাবাাদ ওয়ার্ড কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু, এবং চসিক কর্মকর্তাগণ এসময় সাথে ছিলেন।

মেয়র গণমাধ্যমের সাথে আলাপে বলেন- এই ঠান্ডাছড়ি রিসোর্ট প্রকল্পটি প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর স্বপ্নের প্রকল্প।’
‘পাহাড়কাটা, সড়ক এবং অবৈধ সরকারি জায়গা দখলের বিরুদ্ধে চসিকের শক্ত অবস্থান থাকবে’ যোগ করেন তিনি।

নগর এবং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগেের বিভিন্নস্তরের নেতৃবৃন্দও এসময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম