1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে এসএসসি পরীক্ষার্থী ও অভিভাবকদের সথে মতবিনিময় সভা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

শ্রীনগরে এসএসসি পরীক্ষার্থী ও অভিভাবকদের সথে মতবিনিময় সভা

আব্দুর রকিব,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ২০০ বার

মুন্সীগঞ্জের শ্রীনগরে এসএসসি পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদেরসাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় উজেলার কোলাপাড়া ইউনিয়নেনের সমষপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. মহিউদ্দিন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্য ও কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম মাহবুব উল্লাহ কিসমত।
এসময় উপস্থিত ছিলেন, কোলাপাড়া ইউনিয়ন ৬নং ওয়ার্ড আলীগের সভাপতি কাওছার উল্লাহ কারজন, অভিভাবক সদস্য জুবরাজ চৌধুরী, শিক্ষক প্রবল কুমার ঘোষ, ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নুর নবী অন্তু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম