1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রামের সাতকানিয়ায় ১০ কোটি টাকা মুল্যের নেশাদ্রব্য আইসসহ দুইজন গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০১ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে চকরিয়ায় আমাকে অবাঞ্ছিত ঘোষণা ও হুমকির প্রেক্ষিতে আমার বক্তব্য! ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান মুকুলের ব্যাংক ও আর্থিক সম্পদ ৫ বছরে টাকার পরিমান বেড়েছে ১০৫ গুণ ! ঈদগাঁওতে প্রার্থিতা প্রত্যাহার করলেন বিএনপি নেতা মমতাজ মাগুরায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের শরবত পান ও ছাতা বিতরণ করলেন যুবলীগ শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে। জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের ৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত 

চট্টগ্রামের সাতকানিয়ায় ১০ কোটি টাকা মুল্যের নেশাদ্রব্য আইসসহ দুইজন গ্রেফতার

মো. ইকবাল হোসেন, সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ২৪০ বার

গ্রেফতারকৃতরা হলো- কক্সবাজারের টেকনাফের বাহারছড়া কচ্ছপিয়া এলাকার গুরা মিয়ার ছেলে ফয়সাল আহমেদ (২৯) ও উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-৭ এর আনজুর হোসেন ছেলে জাহিদ আলম (২০)।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের কেরানীহাটের উত্তরে নেজাম উদ্দিন এলপিজি পাম্পের সামনে আন্দার মা’র দরগাহ এলাকায় একটি মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে মাদকসহ তাদের আটক করে সাতকানিয়া থানা পুলিশের একটি টিম। এসময় মাদক পাচারে ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়।

শুক্রবার (৮অক্টোবর) সন্ধ্যায় সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গোপন সংবাদে খবর পেয়ে মহাসড়কের নেজাম উদ্দিন এলপিজি পাম্পের সামনে (ঢাকা মেট্রো-ড-১১-৯৩৪২) নম্বরের একটি মিনি ট্রাককে থামানোর সংকেত দিলে কৌশলে চালক পালানোর চেষ্টা করে। কিন্তু তাদের আটক করতে সক্ষম হয় অভিযান দল। পরে চালক ও হেলপারের দেওয়া তথ্যের ভিত্তিতে ট্রাকের এয়ারকুলারের ভেতর থেকে পলি প্যাকেট ভর্তি দুই কেজি ক্রিস্টাল মেথ জব্দ করা। উদ্ধারকৃত ক্রিস্টাল মেথের আনুমানিক মূল্য ১০ কোটি টাকা।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, মো. আরিফুর রহমান নামের একজন এনজিও কর্মকর্তা টেকনাফ থেকে ঢাকায় বদলি হওয়াতে বাসার আসবাবপত্র নেওয়ার জন্য গাড়িটি ভাড়া করেন। এ সুযোগে গাড়ির চালক ও হেলপার মিলে এসব ভয়ংকর মাদক উচ্চ মূল্যে বিক্রির উদ্দেশ্য ঢাকায় নিয়ে যাচ্ছিল। মাদক উদ্ধারের ঘটনায় থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম