1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে দূর্গা পূজায় সুবিধাবঞ্চিত শিশুদের পাশে স্বপ্ন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

নোয়াখালীতে দূর্গা পূজায় সুবিধাবঞ্চিত শিশুদের পাশে স্বপ্ন

নোয়াখালী প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১৬৭ বার

নোয়াখালীতে সনাতন ধর্মাবলম্বী শিশুদের নিয়ে পূজার নতুন জামা উৎসব করেছে স্বপ্ন-এক চিলতে হাসির জন্য নামের একটি সেচ্ছাসেবী সংগঠন। শনিবার বিকেলে জেলা শহর মাইজদীর নিজস্ব কার্যালয় মিলনায়তনে জেলার সুবিধা বঞ্চিত ৫০ জন সনাতন শিশুর মাঝে নতুন জামা বিতরণ ও পূজোর প্রণামী, মেহেদী উৎসবের আয়োজন করা হয়।

সংগঠনের প্রধান হাসিবুব হক হাসিবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর আলম সিদ্দিকী রাজু, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ, নোয়াখালী নারী অধিকার জোটের সভাপতি লায়লা পারভীন, স্বপ্নের প্রতিষ্ঠাতা সভাপতি মাইনুল হাসান শিমুল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম