1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে শিক্ষার্থীদের ইউনিক আইডি বিষয়ক শিক্ষকদের প্রশিক্ষণ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে ঠাকুরগাঁওয়ে রূপসী বাংলা ড্রিম সিটি লিমিটেড নামে প্রতিষ্ঠানটি প্লট ও ফ্লাট বিক্রির নামে প্রতারণা অভিযোগ উঠেছে মাগুরায় রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্যোগে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত ঈদগাঁওতে হিটস্ট্রোকে কুরআনে হাফেজের মৃত্যু চকরিয়ায় আমাকে অবাঞ্ছিত ঘোষণা ও হুমকির প্রেক্ষিতে আমার বক্তব্য! ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান মুকুলের ব্যাংক ও আর্থিক সম্পদ ৫ বছরে টাকার পরিমান বেড়েছে ১০৫ গুণ ! প্রেস বিজ্ঞপ্তিঃ পহেলা মে শ্রমিক দিবস উপলক্ষে  তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় পানি, তরমুজ, স্যালাইন ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ অনুষ্ঠান আয়োজন যুবলীগ উত্তর ও দক্ষিণ ঠাকুরগাঁওয়ে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান মুকুলের ব্যাংক ও আর্থিক সম্পদ ৫ বছরে টাকার পরিমান বেড়েছে ১০৫ গুণ ! ঈদগাঁওতে প্রার্থিতা প্রত্যাহার করলেন বিএনপি নেতা মমতাজ

নবীনগরে শিক্ষার্থীদের ইউনিক আইডি বিষয়ক শিক্ষকদের প্রশিক্ষণ

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ২৪২ বার

সিআরভিএস ব্যবস্থার আলোকে নবীনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে শিক্ষার্থীদের প্রোফাইল ডেটাবেজ তৈরি এবং ইউনিক আইডি বিষয়ক শিক্ষকদের প্রশিক্ষণ শুরু হয়েছে।

রোববার (১৭ অক্টোবর) সকালে ইউআইটিআরসিই ব্যানবেইস ভবনে দুই দিনব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোকাররম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার ইতি বেগম, উপজেলা ব‍্যানবেইস সহকারী প্রোগ্রামার কাজী অন্যন্যা রহমান, প্রশিক্ষক ইমতিয়াজ বেগ ইমন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোকাররম হোসেন বলেন, উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ও কম্পিউটার বিষয়ে অভিজ্ঞ সহকারী শিক্ষকদের নিয়ে ২দিন করে ৪টি ব্যাচে এ প্রশিক্ষণ দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম