1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে ৯ ইউনিয়নে মনোনয়নপত্র দাখিল করলেন ৪৭৩ প্রার্থী - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

তিতাসে ৯ ইউনিয়নে মনোনয়নপত্র দাখিল করলেন ৪৭৩ প্রার্থী

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১২৬ বার

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত কুমিল্লা তিতাস উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন রোববার (১৭ অক্টোবর) বিকেল পর্যন্ত ৪৭৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র দাখিল করা প্রার্থীদের মধ্যে চেয়ারম্যান পদে ৫৩ জন, সংরক্ষিত ওয়ার্ড সদস্য ৮৬ ও সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৩৩৪ জন।

নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, রবিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ১নং সাতানী ইউনিয়নে ৬জন, সংরক্ষিত ওয়ার্ড সদস্য ৮ জন ও সাধারণ ওয়ার্ড সদস্য ২৯ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

২নং জগতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত ওয়ার্ড সদস্য ১১ জন ও সাধারণ ওয়ার্ড সদস্য ৪৮ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

৩নং বলরামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত ওয়ার্ড সদস্য ১৫ জন ও সাধারণ ওয়ার্ড সদস্য ৩৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

৪নং কড়িকান্দি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত ওয়ার্ড সদস্য ৮ জন ও সাধারণ ওয়ার্ড সদস্য ৪৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

৫নং কলাকান্দি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত ওয়ার্ড সদস্য ৮ জন ও সাধারণ ওয়ার্ড সদস্য ৩৯ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

৬নং ভিটিকান্দি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন, সংরক্ষিত ওয়ার্ড সদস্য ১০ জন ও সাধারণ ওয়ার্ড সদস্য ৩৯ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

৭নং নারান্দিয়া ইউনিয়নে ৮ জন, সংরক্ষিত ওয়ার্ড সদস্য ৮ জন ও সাধারণ ওয়ার্ড সদস্য ২৯ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

৮নং জিয়ারকান্দি ইউনিয়নে ৬ জন, সংরক্ষিত ওয়ার্ড সদস্য ৮ জন ও সাধারণ ওয়ার্ড সদস্য ৪২ জন মনোনয়নপত্র দাখিল করেছেন ও ৯নং মজিদপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত ওয়ার্ড সদস্য ১০ জন ও সাধারণ ওয়ার্ড সদস্য ৩১ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

তফসিল অনুযায়ী তিতাসের ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র বাছাই ২১ অক্টোবর, আপিল দায়ের ২২ থেকে ২৪ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর। প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর এবং ভোটগ্রহণ করা হবে ১১ নভেম্বর।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম