1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে ক্ষুদ্রঋণ কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

শ্রীনগরে ক্ষুদ্রঋণ কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ১২৪ বার

আব্দুর রকিব,শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ শ্রীনগরে ক্ষুদ্রঋণ কার্যক্রমের সাথে যুক্ত সকল দপ্তর ও এনজিও গুলোকে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সাধারণ মানুষের কাছ থেকে ঋণের কিস্তি উঠানো আপাদত বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। সোমবার বিকালে শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় এই নির্দেশ দেন।
উল্লেখ্য, এর আগে ’শ্রীনগরে করোনা ভাইরাস আতঙ্কে বেকার মানুষের মাথার উপর এনজিও’র ঋণের বোঝা’ শিরোনামে বিভিন্ন দৈনিক পত্রিকাসহ অনলাইন পোর্টালে খবর প্রকাশিত হলে বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে আসে। করোনার আতঙ্কে সাধারণ খেটে খাওয়া মানুষ গুলো বিভিন্ন কাজকর্মে তাদের আয়ের উৎসেও প্রভাব পরে। এর পরেও উপজেলা ব্যাপী এনজিও কর্মীদের কিস্তির টাকা আদায়ে মানুষ গুলো আরো ভোগান্তীর স্বীকার হন। এতে করে অনেকেই কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে এনজিও কর্মীদের ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়ান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম