1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে বিডিপির উদ্যোগে শীতবস্ত্র বিতরন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

নোয়াখালীতে বিডিপির উদ্যোগে শীতবস্ত্র বিতরন

নোয়াখালী প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
  • ৯৯ বার

বাংলাদেশ ডেন্টাল পরিষদ (বিডিপি), নোয়াখালী জেলা শাখার উদ্যোগে দুস্থ, অসহায় ও মাদ্রাসার ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

সকালে শতাধিক মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরন করা হয়। এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ডেন্টাল পরিষদ, নোয়াখালী জেলা শাখার সভাপতি ডেন্টিষ্ট আব্দুর রহমান তুষার, সাধারণ সম্পাদক ডেন্টিষ্ট মোঃ শাহাদাত হোসেন, সিঃ সহ-সভাপতি মেহেদী হাসান নিশান, মুখ্য সমন্বয়ক ডেন্টিষ্ট সালমানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ডেন্টিষ্ট আব্দুল্লাহ আল মামুন সহ আরো অনেকেই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম