1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে সাংসদের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

নোয়াখালীতে সাংসদের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ১৫০ বার

মাহবুবুর রহমান : নোয়াখালী -৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর পক্ষে সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম শামছুউদ্দিন চৌধুরী জেহান এর উদ্যোগে করোনা ভাইরাসের সচেতনামূলক ব্যবস্থা গ্রহণ এর কারনে দুস্থ ও অসহায় মানুষদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে।

সোমবার নোয়াখালী ধর্মপুর ইউনিয়ন পরিষদের সামনে জেলা প্রশাসকের সহযোগীতায় দুস্থ ও অসহায়দের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এতে তারা উপজেলা ১৩ টি ইউনিয়নের দশ হাজার পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় চাল,ডাল,তৈল,পেঁয়াজ,লবণ ও আলু সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে সদর উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন জেহান বলেন, করোনা ভাইরাস এর কারনে যে সংকটময় পরিস্থিতি তৈরি হয়েছে এর ফলে সাধারণ মানুষের কথা বিবেচনা করে এ ত্রান সামগ্রী বিতরণ করছি। এ ব্যবস্থা অব্যাহত থাকবে এবং পর্যায়ক্রমে এ ব্যবস্থা আরো বৃদ্ধি করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাশ,উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম সর্দার, সদর উপজেলা অফিসার ইনচার্জ নবীর হোসেন, জেলা আওয়ামিলীগের প্রচার সম্পাদক গোলাম মাওলা, ইউপি চেয়ারম্যান এ্যাড.সাবু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম