1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

নবীনগরে শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ অনুষ্ঠিত

ইব্রাহীম খলিল:
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১৭০ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সারাদেশের মতো শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের নীতিমালা অনুযায়ী শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ মে) নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে দিনব্যাপি উপজেলার স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোকাররম হোসেন, সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু মোছা, উপজেলা একাডেমিক সুপারভাইজার ইতি বেগম, উপজেলা তথ্য আপা নাছিমা আক্তার, উপাধ্যক্ষ গোলাম মাওলা খান দিপু, সহকারি অধ্যাপক ইব্রাহীম খলিল, সহকারি অধ্যাপক দেলোয়ার হোসেনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি শিক্ষকবৃন্দ। সঞ্চালনায় ছিলেন, শিক্ষক মাইনুল চৌধুরী।

প্রতিযোগিতার বিষয়গুলো হচ্ছে, কেরাত, হামদ, রচনা প্রতিযোগিতা, বাংলা কবিতা আবৃত্তি, বিতর্ক প্রতিযোগিতা, দেশাত্মবোধক গান, রবীন্দ্র সংগীত, নজরুল সংগীত, উচ্চাঙ্গ সংগীত, লোক সংগীত, জারিগান, অভিনয়, নৃত্য, ও লোকনৃত্যসহ আরো অনেক ইভেন্ট।

বিভাগগুলো হচ্ছে- ৬ষ্ঠ শ্রেণি থেকে ৮ম শ্রেণি পর্যন্ত শাখা- ১, ৯ম শ্রেণি থেকে ১০ শ্রেণি পর্যন্ত শাখা-২, একাদশ শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত শাখা-৩ এবং সম্মান শ্রেণি শাখা-৪।

জানা যায়, উপজেলা পর্যায়ে বিজয়ীরা জেলা, জেলা পর্যায়ে বিজয়ীরা অঞ্চলে এবং জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করবেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম