1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদীর ড্রিম হলিডে পার্কে ২৯৫০/ টাকায হেলিকপ্টার রাইড দর্শনার্থীর ভীড় - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

নরসিংদীর ড্রিম হলিডে পার্কে ২৯৫০/ টাকায হেলিকপ্টার রাইড দর্শনার্থীর ভীড়

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী
  • আপডেট টাইম : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ২১৮ বার

দেশের অন্যতম বৃহৎ জনপ্রিয় বিনোদন কেন্দ্র নরসিংদী ড্রিম হলিডে পার্ক। ব্যস্ত জীবনে প্রিয়জনদের সঙ্গে সুন্দর সময় কাটাতে দেশের দূর দূরান্ত থেকে নানা বয়সের হাজারো মানুষ ছুটে এসেছে দেশের অন্যতম বৃহৎ বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্কে।

যোগাযোগ ব্যবস্থা সহজ হওয়ার কারণে রাজধানী ঢাকাসহ সারা দেশের বিনোদনপ্রেমী দর্শনার্থীদের পছন্দের বিনোদনকেন্দ্র নরসিংদীর পাঁচদোনার ড্রিম হলিডে পার্ক। প্রবাদ আছে সাধ আছে কিন্তু সাধ্য নেই হেলিকপ্টারে চড়ার সখ সবারই জাগে যা সবাই পারে না। তাই ড্রিম হলিডে পার্ক এবার নিয়ে এলো মাএ ২৯৫০/ টাকায় হেলিকপ্টার চড়ে আকাশ থেকে পাখির চোক্ষে পৃথিবীটা দেখতে কি যে অপরুপ সুন্দর । এই দারুন অভিঞ্জতা উপভোগ করার জন্য ড্রিম হলিডে পার্ক নিয়ে এলো একটি আকর্ষনীয় রাইড , প্রতি শুক্রবার ও শনিবার ড্রিম হলিডে পার্কে নতুন আকর্ষণ শুরু করেছে হেলিকপ্টার রাইড । জনপ্রতি মাএ ২৯৫০ / টাকায় হেলিকপ্টার ভ্রমনে সুবর্ণ সুযোগ। এছাড়া আগের রাইড গুলো তো আছেই তার মধ্যে পার্কের রোলার কোস্টার, বাম্পার কার, স্কাই ট্রেন, ডেমু ট্রেন, সুইং কার, হেলিকপ্টার রেসকিউ ও ভূতের বাড়িতে শিশু কিশোরদের ভিড় সবচেয়ে বেশি। অপরদিকে ওয়াটার পার্ক, ক্যাবল কার, নাইড থ্রিডি থিয়েটার ও স্পিড বোর্টে বড়দের ভিড় লক্ষ করা যায়।

এখানে ঘুরতে এসে মানুষ অনেক আনন্দিত। কারণ ঘরবন্দি থেকে মানুষের যে ক্লান্তি চলে আসছে। বিনোদনকেন্দ্রে এলে সেই ক্লান্তি অনেকটা চলে যায় । রাইডে ঘোরার পাশাপাশি সুস্বাধু খাবার খাচ্ছেন দর্শনার্থীরা ।

সুদুর চট্রগ্রাম থেকে ছুটে আসা ড্রিম হলিডে পার্কে দশনার্থীর সাথে কথা বলে জানাযায এবারই প্রথম পরিবার নিয়ে তিনি এসেছেন ড্রিম হলিডে পার্কে তিনি সহ বাচ্চাদের ২৯৫০/ টাকায হেলিকপ্টার রাইড চড়ার জন্য । হেলিকপ্টার রাইড চড়ে বেশ আনন্দিত। এতো অল্প টাকায় হেলিকপ্টার রাইড চড়তে পারবো এটা সপ্নে ও চিন্তা করিনি যা সম্ভব হয়েছে ড্রিম হলিডে পার্কের সৌজন্য ধন্যবাদ ড্রিম হলিডে পার্কের কর্তৃপক্ষ কে এখানকার পরিবেশ খুব ভালো তিনি পার্কের ভূয়সী প্রসংশা করে বলেন রাইডগুলো খুব সুন্দর। আমাদের ঘুরতে খুব ভালো লাগছে। পার্কটি খুব দৃষ্টিনন্দন। এর পরিবেশও খুব সুন্দর। বাচ্চারা খুব আনন্দে সময় কাটাচ্ছে।

পার্কে সবচেয়ে বেশি ভিড় লক্ষ্য করা গেছে ওয়াটার পার্কে। এখানে তরুণ -তরুণীরা ডিজে জিকুর গানের তালে তালে নেচে, জলকেলির মাধ্যমে আনন্দ উপভোগ করছে।

ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা বলেন, আমরা প্রতিবছরই পার্কে নতুন নতুন রাইড সংযোজন করে থাকি যাতে দর্শনার্থীরা ঘুরে ঘুরে তাদের আনন্দ উপভোগ করতে পারে। এবার পদ্মা সেতুর ওপর দিয়ে স্কাই ডেমু ট্রেন চালু করা হয়েছে। যাতে দর্শনার্থীরা পদ্মা সেতুর আনন্দ উপভোগ করতে পারছে। আর আগত দর্শনার্থীদের নিরাপত্তায় পর্যাপ্ত নিরাপত্তা রক্ষী নিয়োজিত রয়েছে। তিনি আরো বলেন এবার পদ্মা সেতুর উদ্বোধনের কারণে দর্শনার্থীর সংখ্য অনেকটা কম আমাদের পার্কে দর্শনাথীর হার কমে যাওয়ায় এবার তেমন একটা ব্যবসা করতে পারি নাই আশা করি নতুন আকর্ষণ হেলিকপ্টার রাইড দর্শনার্থীর মন জয় করতে সক্ষম হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম