1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে নদী ভাঙন কবলিত পরিবারে দায়েমী ফাউন্ডেশনের ত্রাণ সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

নবীনগরে নদী ভাঙন কবলিত পরিবারে দায়েমী ফাউন্ডেশনের ত্রাণ সামগ্রী বিতরণ

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১৬৭ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলার নবীনগর (পশ্চিম) ইউনিয়নের নদী ভাঙ্গন এলাকায় মিনহাজ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অর্থায়নে ও দায়েমী ফাউন্ডেশনের পরিচালনায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

দায়েমী ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক কর্মীরা এ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। এসময় ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার ( ২ আগস্ট) দুপুরে ১২৫ টি অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ৮ ধরণের ১১ টি প্যাকেট শুকনো খাবারের সমন্বয়ে ১০ কেজি ওজনের প্রতিটি বাক্সে টোস্ট বিস্কুট, সেমাই, মুড়ি, চিড়া, চানাচুর, চিনি, সুজি, চাল, খাবার স্যালাইন বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আতায়ে দায়েম সৈয়দ মাহমুদ উল্লাহ বলেন, যুক্তরাজ্য ভিত্তিক দাতব্য সংস্থা মিনহাজ ওয়েলফেয়ার ফাউন্ডেশন দায়েমী ফাউন্ডেশনের মাধ্যমে প্রতিবছর রোহিঙ্গা শরণার্থীসহ ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় নির্বাচিত দুঃস্থ গরিব ও অসহায় পরিবারদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছে। এ কার্যক্রম অব‍্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম