1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আমরা দেশের নাগরিক হিসেবে সবাইকে সাথে নিয়ে একসাথে এগিয়ে যাবার স্বপ্ন দেখি- মেয়র আনিছুর রহমান - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

আমরা দেশের নাগরিক হিসেবে সবাইকে সাথে নিয়ে একসাথে এগিয়ে যাবার স্বপ্ন দেখি- মেয়র আনিছুর রহমান

শ্রীপুর( গাজীপুর)থেকে ফজলে মমিনঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১২৫ বার

বৃপস্পতিবার(১১ আগস্ট) দুপুরে গাজীপুরের শ্রীপুর পৌরসভা কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃর্ক ঘোষিত প্রতিবন্ধি,বয়স্ক ও বিধবা ভাতা প্রদান বিষয়ক এক সভা পৌর মেয়র আলহাজ্ব মোঃ আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
সভায় পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা সুমিত সাহা, নির্বাহী প্রধান মোঃ রফিকুল হাসানসহ ওয়ার্ড কাউন্সিলর,সংরক্ষিত মহিলা কাউন্সিলর,পৌরসভার কর্মকর্তা/ কর্মচারীবৃন্দ উপস্হিত ছিলেন।

বক্তব্যে মেয়র আনিছুর রহমান বলেন,স্বাধীনতার পর থেকেই বাংলাদেশ ন্যায়সঙ্গত সমাজ গড়ে তুলতে নানা পদক্ষেপে গ্রহণ করলেও রাজনৈতিক জটিলতায় তা বার বার বাধাগ্রস্থ হয়েছে।আওয়ামীলীগ সরকার সেই বাধা অতিক্রম করে আমুল পরিবর্তনের পথেই হাটছে।

তিনি বলেন,স্বাধীনতার ৫০ বছর পার হওয়াতে সিনিয়র নাগরিকের বয়স বৃদ্ধি, সামাজিক দৈন্যতা, নারীর প্রতি সহিংসতা, প্রয়োজনীয় দক্ষ জনগোষ্ঠী গড়ে না ওঠাসহ বিভিন্ন কারনে বিধবা আর বয়স্ক মানুষের সংখ্যা দিন দিন বেড়ে যাওয়ায় ভাতা গ্রহণকারীর সংখ্যাও পরিবর্তিত হচ্ছে। দারিদ্রের অবিচার থেকে মুক্ত ভবিষ্যৎ এবং নিরাপদ জীবন গড়তে আওয়ামীলীগ সরকারের নানা পদক্ষেপের মধ্যে সামাজিক সুরক্ষা কর্মসূচি অন্যতম ভুমিকা রাখছে।
আমরা দেশের নাগরিক হিসেবে সবাইকে সাথে নিয়ে একসাথে এগিয়ে যাবার আমরা স্বপ্ন দেখি। তাই বর্তমানে সরকারের গৃহিত সমাজিক নিরাপত্তা কর্মসূচি হিসেবে বয়স্ক নারী পুরুষের সুরক্ষায় বয়স্ক ভাতা, অস্বচ্ছল প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য ভাতা,বিধবা ও স্বামী পরিত্যাক্ত দুঃস্থ মহিলাদের জন্য ভাতার ব্যবস্হা করেছেন।

তিনি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন ‘আমার জীবনের একমাত্র কামনা, বাংলাদেশের মানুষ যেন তাদের খাদ্য পায়, আশ্রয় পায় এবং উন্নত জীবনের অধিকারী হয়।জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে দেশরত্ন শেখ হাসিনা কঠোর পরিশ্রম করেছেন প্রতিনিয়ত।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম