1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নারায়ণগঞ্জের আড়াইহাজারে একই পরিবারের ৪ জন আক্রান্ত, মোট বেড়ে ৮ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একই পরিবারের ৪ জন আক্রান্ত, মোট বেড়ে ৮

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ১৫৭ বার

মাহমুদুল হাসান হৃদয়, নারায়াণগঞ্জ : বুধবার (১৫ এপ্রিল) বেলা ১১টার দিকে নিশ্চিত হয় যে নারায়ণগঞ্জের আড়াহাজারে আরো তিন জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরা হলেন, আনোয়ারা বেগম (৫৫), তার ছেলে আবদুল্লাহ আল মামুন (৩০) ও নাতি হাবিবুল্লাহ (১)। এরা সবাই ইতিপূর্বে আক্রান্ত হানিফ মিয়ার পরিবার। তিনি স্থানীয় বিশ্বনন্দী ইউনিয়নের দড়ি বিশ্বনন্দী দক্ষিণপাড়া এলাকার তারা মিয়ার ছেলে হানিফ (৬৫)। তিনি ঢাকার মার্দাটেক এলাকায় বসবাস করতেন। এর আগে তাদের নমুনা (ম্প্যাপল) সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। এনিয়ে আড়াইহাজারে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো আটজনে।

বুধবার (১৫ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. সায়মা আফরোজ ইভা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, নতুন করে একই পরিবারের এক শিশুসহ আরো দুই ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে হানিফ নামে এক ব্যক্তি আক্রান্ত হন। নতুন করে আক্রান্তদের মধ্যে রয়েছেন তার স্ত্রী আনোয়ারা, ছেলে আবদুল্লাহ আল মামুন ও নাতি হাবিবুল্লাহ।

প্রসঙ্গত. ৮এপ্রিল থেকে এ পর্যন্ত আড়াইহাজার উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, রেজাউল (৪৫)। তিনি উপজেলার বান্টিবাজার এলাকার মৃত হাজী আব্দুল সালামের ছেলে। তিনি বান্টিবাজারে কাপড়ের ব্যবসা করতেন। সেই সুবাদে তিনি ঢাকার গাউছিয়া ও নিউমার্কেট এলাকায় যাতায়ত করতেন। নার্গিস আক্তার (২৮), স্থানীয় দড়ি সৎভান্দি এলাকার আনোয়ারের মেয়ে এবং সোনারগাঁও উপজেলার নয়াপুর এলাকার খোকনের স্ত্রী। তিনি স্বামীর বাড়িতে থাকতেন। অসুস্থ্যতা নিয়ে তিনি বাবার বাড়িতে আসেন। স্থানীয় বিশ্বনন্দী ইউনিয়নের দড়ি বিশ্বনন্দী দক্ষিণপাড়া এলাকার তারা মিয়ার ছেলে হানিফ (৬৫)। তিনি ঢাকার মার্দাটেক এলাকায় বসবাস করতেন। দুপ্তারা ইউনিয়নের পাঁচগাও এলাকার ওয়ারিশ মোল্লার ছেলে কবির (৬০)। তিনি স্থানীয় মসজিদে যাতায়ত করতেন। ৮ এপ্রিল প্রথম এই উপজেলায় (কোভিড-১৯)-এ আক্রান্ত হন মাকসুদা বেগম (৩০)। তিনি উপজেলার বিশ্বনন্দী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দয়াকান্দা পশ্চিমপাড়া এলাকার নান্নু মিয়ার মেয়ে। তিনি নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকায় বাসাবাড়িতে কাজ করতেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম