1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

মাগুরায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

মােঃসাইফুল্লাহ;
  • আপডেট টাইম : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ১২৬ বার

মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে ০৩ অক্টোবর সোমবার কৃষি প্রণোদনা কর্মসূচি ২০২১-২২ এর আওতায় খরিপ মৌসুমে ২২৫ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে গ্রীষ্মকালীন পেঁয়াজের বীজ, সার ও অন্যান্য উপকরণ বিতরণ করা হয়েছে।

শ্রীপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে এসকল উপকরণ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার লিউজা- উল- জান্নাহ।

উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সালমা জাহান নিপার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মসিয়ার রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরাম, মৎস্য কর্মকর্তা মীর লিয়াকত আলী, প্রকল্প ব্যাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, উপজেলা খাদ্য অফিসার ইসরাত জাহানসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সালমা জাহান নিপা জানান, এক বিঘা জমির জন্য এক কেজি বীজ, ২০ কেজি ডিএপি ও ২০ কেজি এমওপি সার, জমি প্রস্তুত,সেচ, শ্রমিক, বালাই নাশক, পলিথিনসহ বিভিন্ন প্রকার উপকরণ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম