1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় কবি কাজী কাদের নওয়াজের ৩৯তম মৃত্যুবার্ষিকী পালিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

মাগুরায় কবি কাজী কাদের নওয়াজের ৩৯তম মৃত্যুবার্ষিকী পালিত

মােঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩
  • ১০৫ বার

মাগুরার শ্রীপুর উপজেলার মুজদিয়া গ্রামের ‘কবিভবনে’ মোগল ঐতিহ্যের কবি কাজী কাদের নওয়াজের ৩৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
৩ জানুয়ারি মঙ্গলবার দুপুরে এ উপলক্ষে কবি কাজী কাদের নওয়াজ ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও ফাউন্ডেশনের সভাপতি কমলেশ মজুমদার। আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কবির ভাগনী ও ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কাজী মনজুরা সুলতানা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দিন, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি ও ফাউন্ডেশনের সহ-সভাপতি ড. মুসাফির নজরুল, সহ-সাধারণ সম্পাদক মোঃ আবদুল্লাহ, কবি কাজী কাদের নওয়াজ স্মৃতি পাঠাগারের সভাপতি রেজাউল ইসলাম, কবি মাহবুব হাসনুসহ অন্যরা।
আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদারকে সভাপতি ও কবির ভাগনী কাজী মনজুরা সুলতানাকে সাধারণ সম্পাদক করে কবি কাজী কাদের নওয়াজ ফাউন্ডেশনের ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানে কবি কাজী কাদের নওয়াজ সাহিত্য পরিষদের শুভ উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম